Kamis, 30 Januari 2014

cara menurunkan berat badan dalam waktu singkat tanpa olahraga

cara menurunkan berat badan dalam waktu singkat tanpa olahraga ব্রিটিশ জনের সর্বাধিক করুন , ডায়েট এবং ব্যায়াম ওজন কমানোর জন্য দ্বিতীয় পছন্দ.

প্রথম অপশনটি অঙ্গরাগ সার্জারি সহ্য করতে হয়. একটা গবেষণায় খাদ্যাভ্যাস পরীক্ষা ও গ্রেট ব্রিটেন ব্যায়াম . গবেষণা পরিবর্তন করা হয়ছে প্রতি তাদের মনোভাব জানতে 1,743 মানুষ মাপা .

ফলাফল বেশ বিস্ময়কর ছিল . হিসাবে অনেক হিসাবে 59 বরং তাদের প্রকৃত চেহারা মেরামত , অঙ্গরাগ সার্জারি ডায়েট এবং ব্যায়াম নিয়ন্ত্রণ ছাড়া , www.sweatband.com দ্বারা মাপা ব্রিটিশ জনগণের শতাংশ .

অঙ্গরাগ সার্জারি সবচেয়ে জরিপ অনুযায়ী, ইউ কে পুরুষ এবং মহিলাদের দ্বারা পছন্দসই ওরফে liposuction liposuction হয় .

শীর্ষ পাঁচটি সবচেয়ে পছন্দসই অঙ্গরাগ সার্জারি ব্রিটিশ নারী liposuction , উদর তাপ্পি বা হ্রাস পেট , স্তন রোপন বা স্তন সম্প্রসারিত করা , স্তন উত্তোলন বা দমে বুকের ও পাছা রোপন উত্থাপন করে.

Liposuction পরে , পুরুষ স্তন হ্রাস সার্জারি ইংল্যান্ড ( স্তন হ্রাস ), উদর তাপ্পি , স্তন রোপন বা বক্ষের রোপন , এবং রোপন পেট চায়.

"আমরা সবসময় প্রকৃত চেহারা মেরামত খাদ্য নিয়ন্ত্রণ এবং ব্যায়াম মাধ্যমে একটি সুস্থ জীবনধারা সুপারিশ. কিন্তু, আমরা অনেক মানুষ দ্রুত তাদের স্বপ্ন শরীরের পেতে একটি উপায় হিসেবে বিবেচনা অঙ্গরাগ সার্জারি লাগবে জানতে চান , " Maz darvish , Sweatband.com সিইও , জরিপ ফলাফল মন্তব্য বলল.

এটি প্রদর্শিত হবে , আরও darvish , মানুষ পক্বতা অতিক্রম করতে একটি সহজ বিকল্প হিসাবে অঙ্গরাগ সার্জারি দেখুন.

অস্ত্রোপচারের যে পারেন শুধুমাত্র ফিটনেস মেরামত স্বল্পমেয়াদী , সুস্থ জীবনের আত্মসম্মান এবং চেহারা বাড়াতে সাহায্য এবং হার্ট এবং ফুসফুস পুষা পারে .

Tidak ada komentar:

Posting Komentar